রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মা-ছেলে নিহত, মেয়ে আহত

জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মা-ছেলে নিহত, মেয়ে আহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নতুন পাড়ায় ঝড়ের কবলে বিদ্যুতের খুঁটির ঝুলন্ত তারে আটকে বিদ্যুৎস্পৃষ্টে মা-সন্তান মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। অপর সন্তানকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছেন।

নিহতরা হলেন নুপুর তালুকদার এর স্ত্রী ঝুমা রানী সরকার (৩৫), দ্বীপ তালুকদার (৩)। মুমূর্ষ সন্তান পূজা তালুকদার।
প্রত্যক্ষদর্শী প্রতিবেশীরা জানান, রবিবার দুপুর আনুমানিক ১১ টায় ঝুমা তার দুই সন্তান দ্বীপ ও পূজাকে নিয়ে গোসল করতে পাশের বাসার টিউবয়েলে যাচ্ছিল। গত ভোররাতে জামালগঞ্জে ঝড় হওয়ায় ওই রাস্তায় বিদ্যুতের তার ঝুলন্ত অবস্থায় ছিল। এক পর্যায়ে ঝুলন্ত তারে ঝুমা রানি তার কোলে থাকা ছোট ছেলে দ্বীপকে নিয়ে বিদ্যুতের তারে আটকা পড়ে। অপর সন্তান পূজা ছিটকে পড়ে দূরে অজ্ঞান হয়ে পড়ে যায়। এই ঘটনা ঝুমার বাবা গৌরাঙ্গ সরকার তালুকদার দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলেও বিদ্যুতের তার লেগে রাস্তায় পরে ঝুমা রানী কে কেউ ধরতে সাহস পায়নি। এ সময় ঝুমা রানীর শরীরে হালকা ধোঁয়া ও আগুন জ্বলছিল। এ ঘটনার খবর পেয়ে স্থানীয় প্রতিবেশী সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ ঘটনাস্থলে গিয়ে পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার সুনামগঞ্জে ফোন দিয়ে বিদ্যুৎ বন্ধ করার ব্যবস্থা করে, উপজেলা প্রশাসন ও জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবগত করেন। ততক্ষণ জুমা রানীর কোলে থাকা সন্তানকে আঁকড়ে ধরে ঝুমারানি ধুপে-ধুপে জ্বলছিল। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ার পর ঝুমা রানীর মুমূর্ষ অবস্থায় পরে থাকা সন্তান পুজা
কে তার স্বজনরা ও প্রতিবেশীরা উদ্ধার করে জামালগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । এ ঘটনার খবর পেয়ে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ
মীর মোহাম্মদ আব্দুন নাসের তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে এসে স্বজনদের সহায়তায় লাশ দুটি উদ্ধার করেন। একই পরিবারে মা-ছেলে মৃত্যু ও অপর মেয়ে মুমূর্ষ অবস্থাযর খবরে এলাকার পরিবেশ কান্নায় ভারী হয়ে উঠেছে। ঘটনায় জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ দেব , উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ ও ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি রাজু গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ
মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক নতুনপাড়ায় ছুটে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com